,

Home » Top » আওয়ামী লীগের দেশব্যাপী সাংগঠনিক সফর শুরু শুক্রবার

আওয়ামী লীগের দেশব্যাপী সাংগঠনিক সফর শুরু শুক্রবার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ শুক্রবার (২৬ জানুয়ারি) থেকে দেশব্যাপী সাংগঠনিক সফর শুরু করবে। এ লক্ষ্যে সংগঠনকে গতিশীল ও নির্বাচনমুখী করার প্রত্যয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নেতৃত্বে ১৫টি টিম গঠন করা হয়েছে।
আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত এই টিমগুলো জেলা, মহানগর, উপজেলা ও থানা পর্যায়ে সাংগঠনিক সফরে যাবেন এবং স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভা/কর্মীসভায় অংশগ্রহণ করবেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগ নেতৃবৃন্দের দেশব্যাপী এই সাংগঠনিক সফরকে সফল করার লক্ষ্যে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি নির্দেশনা প্রদান করেছেন।
সাংগঠনিক জেলাসমূহের নেতৃবৃন্দের কাছে এক চিঠিতে তিনি বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দের এই সাংগঠনিক সফর সর্বস্তরের দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে নবতর কর্মোদ্যম সৃষ্টি করবে এবং আওয়ামী লীগকে শেখ হাসিনার নেতৃত্বে এক অপরাজেয় ঐক্যবদ্ধ শক্তিতে পরিণত করতে সক্ষম হবে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী গণতন্ত্রকামী প্রগতিশীল শক্তির বিজয় নিশ্চিত করতে এই সাংগঠনিক সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য থেকে শুরু করে কেন্দ্রীয় কমিটির সকল নেতা ও সদস্যদের নিয়ে ১৫টি টিম সাজানো হয়েছে।

Leave a Reply