,

Home » Top » ঐশ্বরিয়াকে নিয়ে সালমান এমন মন্তব্য করলেন কীভাবে?

ঐশ্বরিয়াকে নিয়ে সালমান এমন মন্তব্য করলেন কীভাবে?

‘মি টু ক্যাম্পেইন’ নিয়ে তোলপাড় শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। কখনও অভিযোগ উঠছে নানা পাটেকরের বিরুদ্ধে, আবার কখনও ধর্ষণ অভিযোগের নিশানায় অলোক নাথ। আবার কখনও পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে একসঙ্গে ফুঁসে উঠছেন ৩ অভিনেত্রী। সবকিছু মিলিয়ে বলিউডে যৌন হেনস্থা নিয়ে এবার সরব হতে শুরু করেছেন একাধিক অভিনেত্রী। আর এসবের মধ্যে ভাইরাল হল সালমান খানের একটি পুরনো ভিডিও ক্লিপ। যা নিয়েও বেশ জল্পনা শুরু হয়েছে।
কী রয়েছে সালমান খানের ওই ভিডিওতে?

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সালমান খানের বিচ্ছেদের পর বলিউডে জোর শোরগোল শুরু হয়। ঐশ্বরিয়া অভিযোগ করেন, সালমান তাকে মারধর করেছেন। এমনকী, সালমানের মারের দাগ তার পিঠ থেকে মিলিয়ে যায়নি বলেও সংবাদমাধ্যমের সামনে ফুঁসে ওঠেন সাবেক বিশ্বসুন্দরী।
জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ঐশ্বরিয়ার ওই অভিযোগ নিয়ে যখন তোলপাড় হয়ে যায় বলিউডে, সেই সময় একটি সাক্ষাৎকারে হাজির হন সালমান খান। ঐশ্বরিয়া যে অভিযোগ করছেন, তা কতটা সত্যি বলে জিজ্ঞাসা করা হয় ‘ভাইজান’ সালমানকে। যার উত্তরে প্রথমে হেসে ফেলেন তিনি। এরপর বলেন, তিনি যদি ঐশ্বরিয়ার গায়ে হাত তুলতেন, তাহলে তার সাবেক প্রেমিকা শারীরিকভাবে সুস্থ থাকতে পারতেন না।
দেখুন সেই ভিডিও…
ভিডিও লিংক


শুধু তাই নয়, এর আগে প্রভু চাওলা নামে এক সংবাদিকও তাকে এই একই প্রশ্ন করেছিলেন। যার উত্তরে সালমান বলেন, প্রভুর প্রশ্নে তিনি এত জোরে সামনে থাকা টেবিলের উপর আঘাত করেছিলেন যে সংশ্লিষ্ট সাংবাদিক কেঁপে উঠেছিলেন। সেই উদাহরণ টেনে সালমান স্পষ্ট ইঙ্গিত দেন, তিনি যদি সত্যিই ঐশ্বরিয়ার গায়ে হাত তুলতেন, তাহলে তার বেঁচে থাকা সম্ভব হত না। সালমান খানের এই ভিডিও প্রকাশ্যে আসার পরই হু হু করে তা ভাইরাল হয়ে যায়। ঐশ্বরিয়া সম্পর্কে সালমান কীভাবে এই ধরনের ‘নির্লজ্জ’ মন্তব্য করতে পারেন, তা নিয়েও উঠতে শুরু করেছে প্রশ্ন।

এদিকে সম্প্রতি নানা পাটেকর এবং তনুশ্রী দত্তের বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয় সালমান খান-কে। উত্তরে সালমান বলেন, তিনি বিষয়টি সঠিকভাবে জানেন না। তবে যদি এই ধরনের কোনও ঘটনা ঘটে থাকে, তা অনুচিত। ফলে আইন আইনের পথে চলবে বলেও মন্তব্য করেন সালমান খান।

Leave a Reply