,

Home » Top » খালেদা জিয়া ও ডা. শাহাদাত হোসেন’র মুক্তির দাবিতে মহসিন কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খালেদা জিয়া ও ডা. শাহাদাত হোসেন’র মুক্তির দাবিতে মহসিন কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন’র মুক্তির দাবিতে সোমবার সকাল ১১ ঘটিকার সময় সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্রবর্তক মোড় থেকে আরম্ভ হয়ে চট্টগ্রাম মেডিকেল মোড়ে এসে শেষ হয়। এর এক বিক্ষোভ সমাবেশ কলেজ ছাত্রদলের আহ্বায়ক ইয়াকুব আলী সিফাতের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শফিউল আলমের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কাজী হাসান, আব্দুল হক, আজিম উদ্দিন, হাসান মুহাম্মদ জুনাইদ, শাকিল আহমদ, কলেজ ছাত্রদল নেতা আরিফুল ইসলাম, তৌহিদুল ইসলাম, আরমন খান, আলী রিয়াজ, রাশেদ, আসিফ, আরাফাত হোসেন, পারভেজ, সরওয়ার, মিজবাহ, শ্যামল সহ প্রমুখ নেতৃবৃন্দ।
বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে সাজানো এই মিথ্যা মামলা ও সাজানো রায় বাংলাদেশের মানুষ বিশ্বাস করে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এদেশের স্বাধীনতা, গণতন্ত্রের প্রতীক। এদেশের মানুষের হৃদয়ে বেগম খালেদা জিয়ার অবস্থান। আগামী নির্বাচনকে প্রহসনে পরিণত করে জনতার বিজয়কে ভিন্ন খাতে প্রবাহিত করে কুট কৌশল ও ষড়যন্ত্রের মধ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে এ যুগের শ্রেষ্ঠ স্বৈরাচারীনি শেখ হাসিনা আবার বাংলার মসনদ দখল করতে চায়। তার বিজয়ের পথে প্রধান অন্তরা হচ্ছে বিএনপি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান। সেই কারণে মিথ্যা ভিত্তিহীন উদ্দেশ্য মূলক মামলা সাজিয়ে বিচারকের হাতে এ মামলার রায় ধরিয়ে দিয়ে শেখ হাসিনা আজ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছেন এবং তারেক রহমানকে ষড়যন্ত্র করে দেশের বাইরে রেখেছেন। শেখ হাসিনার এই ষড়যন্ত্র বাংলার জনগণ নশাৎ করে দিবে। গণঅভ্যুত্থানের মাধ্যমে শেখ হাসিনার পতন হবে। গণতন্ত্র ও ভোট ভাতের অধিকার আদায়ের লক্ষ্যে ছাত্র সমাজকে আরও ঐক্যবদ্ধ হতে হবে। আগামী নির্বাচন অবশ্যই নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে হতে হবে। তারেক রহমানের মামলার মিথ্যা রায় প্রত্যাহার করতে হবে। চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি জননেতা ডা. শাহাদাত হোসেনকে অনতিবিলম্বে মুক্তি দিতে হবে। বেগম খালেদা জিয়া ছাড়া এদেশে কোন নির্বাচন হবে না। সেই লক্ষে অতিসত্বর দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত করার জন্য সকলকে আন্দোলনে আরও কঠোর ভূমিকা রাখার নেতৃবৃন্দ আহ্বান জানান ।

Leave a Reply