,

Home » Top » চট্টগ্রামে স্কুল ছাত্র আদনান হত্যায় জড়িত ৫ জন আটক

চট্টগ্রামে স্কুল ছাত্র আদনান হত্যায় জড়িত ৫ জন আটক

নিজস্ব প্রতিবেদক
নগরীর জামালখান এলাকায় ছুরিকাঘাত করে এক স্কুল ছাত্র আদনান ইসফার (১৫) খুনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৫ কিশোরকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে খুনের কাজে ব্যবহৃত সে রক্তমাখা ছুরিটি।
গত বুধবার রাতভর জেলার ফটিকছড়ি ও নগরীতে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি মো. জসিম উদ্দিন।
আটককৃতরা হল- আরমান, সাব্বির, মুনতাসির, মহিম, আবু সাঈদ। তাদের মধ্যে আবু সাঈদ ছাড়া ৪ জন নগরী চান্দগাঁও এলাকায় অবস্থিত হাজেরা তজু ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। ওসি জসিম জানান, মুনতাসিরকে নগরীর বাদুরতলা এবং বাকি ৪জনকে ফটিকছড়ি থেকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের পর তারা পালিয়ে যায়। ফটিকছড়ির আত্মীয়ের বাড়িতে আত্মগোপন করেছিল তারা।
উল্লেখ্য গত ১৬ জানুয়ারী দুপুরে নগরীর কোতোয়ালী থানার জামালখান এলাকায় কলেজিয়েট স্কুলের নবম শ্রেনীর ছাত্র আদনান ইসফার (১৫ কে ছুরিকাঘাত করে হত্যা করে তার বন্ধুরা। আগের দিন কলেজিয়েট স্কুলে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে আইডিয়াল স্কুলের সামনে আদনানকে ছুরিকাঘাত করলে সে দৌড়ে এসে খাস্তগীর স্কুলের সামনে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু ঘোষণা করে চিকিৎসকরা।
আদনানের গ্রামের বাড়ি জেলার ফটিকছড়ি উপজেলায় এবং খাগড়াছড়ির এলজিইডির প্রকৌশলী আখতারুল আজমের ছেলে। চট্টগ্রাম প্রেসক্লাবের পেছনে আম্বিয়া ভবনের একটি বাসায় মা ও বোনের সাথে থাকত সে। এ ঘটনায় আদনানের পরিবারের পক্ষ থেকে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করে।

Leave a Reply