,

Home » Top » তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ব্যারিষ্টার নওফেল

তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ব্যারিষ্টার নওফেল

পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বীর চট্টলার অভিসংবাদিত নেতা, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, সাবেক মেয়র, বীর মুক্তিযোদ্ধা, প্রয়াত জননেতা আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর দোয়া মাহফিল ও শোক সভা উপলক্ষে এক আলোচনা সভা অদ্য ১৩ জানুয়ারি ৩০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জহির আহমদ চৌধুরীর সভাপতিত্বে ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ময়দানে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন, প্রয়াত নেতার কনিষ্ঠ সন্তান ও আওয়ামী লীগ নেতা বোরহানুল হাসান চৌধুরী সালেহীন। সভা পরিচালনা করেন পূর্ব মাদারবাড়ী ৩০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সালাউদ্দিন ইবতে আহমদ।
প্রধান অতিথি তার বক্তব্যে চট্টগ্রাম নগর আওয়ামী লীগকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান এবং আগামী সাধারণ নির্বাচন নেত্রীর ঘোষণানুসারে সংবিধান মেনেই অনুষ্ঠিত হবে বলে জানান। সাধারণ নির্বাচনে যাতে বিএনপি-জামাত চক্র নির্বাচনকে বানচাল করতে না পারে তার জন্য তৃণমূল নেতৃত্বকে সজাগ থাকতে বলেন।
সভায় অন্যান্য বক্তারা বলেন, মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রামবাসী অভিভাবকহীন হয়ে পড়েছে। এই শোককে শক্তিতে পরিণত করে তার স্বপ্ন বাস্তবায়নে তৃণমূলের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। যাতে করে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্ব আগামীতে নির্বাচনের মাধ্যমে আবারো ক্ষমতায় আসতে পারে। নেতৃবৃন্দ প্রয়াত নেতা এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য শেখ মোহাম্মদ ইছহাক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, সদস্য বাবু অমল মিত্র, সদরঘাট থানা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সিইনসি স্পেশাল, ডাঃ ললিত কুমার দত্ত, মহিলা কাউন্সিলর নীলু নাগ, সাবেক কাউন্সিলর রেখা আলম চৌধুরী, মহিলা সম্পাদিকা নূর নাহার, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ, কোষাধ্যক্ষ আবদুল মালেক, আইন বিষয়ক সম্পাদক মো: আবিদ হোসেন, দপ্তর সম্পাদক ওয়ারিশ আলী খান, ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান, আওয়ামী লীগ সদস্য জসিম উদ্দিন রিপন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো: খোকন, মহানগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু, সহ সভাপতি আবদুল খালেক, ছাত্রলীগ নেতা মো: আজিজুর রহমান আজিজ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আশিকুন নবী আশিক, রাজীব হাসান রাজন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সহ সভাপতি আবদুল মতিন সরদার, আবদুল মান্নান কন্ট্রাক্টর, আতাউল্লাহ চৌধুরী, আহমেদুর রহমান মুন্সি, আমিনুর ইসলাম বাবু, আওয়ামী লীগ সদস্য আবদুল মোনাফ, মো: নাসিম, চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য এড. আনোয়ার হোসেন আজাদ, আবু সাঈদ জন, আবদুল হাই, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও ইসলামিয়া কলেজের ভিপি খলিলুর রহমান নাহিদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মো: সালাউদ্দিন, সহ সভাপতি চৌধুরী জহির উদ্দিন বাবর, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক চৌধুরী এটলী, মহানগর শ্রমিক লীগ নেতা মো: আবু, মহানগর মহিলা আওয়ামী লীগ নেত্রী ইশরাত জাহান, লায়লা আক্তার এটলী, ফাতেমা বেগম, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবু তারেক, রকিবুল আলম সাজ্জি, শাহেদ ইফতেখার ও আওয়ামী লীগ নেতা দ্বীন মোহাম্মদ প্রমুখ। আলোচনা সভার পূর্বে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply