,

Home » Top » পটিয়ায় স্ট্রোক করে পুলিশ কনস্টেবল’র মৃত্যু

পটিয়ায় স্ট্রোক করে পুলিশ কনস্টেবল’র মৃত্যু

পটিয়া প্রতিনিধি
পটিয়া থানায় দায়িত্ব পালন কালে হৃদস্পন্দন বন্ধ হয়ে মো: নুরুল আজম (৫৫) নামে এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। গত বুধবার রাত ১২টার দিকে উপজেলার ক্রসিং এলাকায় হঠাৎ তিনি বুকের মধ্যে ব্যাথা অনুভব করে ।দ্রুত তাঁকে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে তার শারীরিক অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরন করে।সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।কনস্টেবল আজমের গ্রামের বাড়ী কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার ফুলতলা গ্রামে। তার বাবার নাম রশিদ আহম্মদ। তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে।
পুলিশ জানায়, কনষ্টেবল মো: নুরুল আজম গত বুধবার রাত ১২টার দিকে উপজেলার ক্রসিং এলাকায় দায়িত্ব পালন কালে হঠাৎ তিনি বুকের মধ্যে ব্যাথা অনুভব করে ।তাকে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে তার শারীরিক অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরন করে। রাত ২টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক হৃদস্পন্দন বন্ধ হয়ে মৃত হয় বলে জানান । সে ২ বছর যাবত পটিয়া থানায় কনষ্টেবলের দায়িত্ব পালন করছে।
পটিয়া থানার (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, ‘কনস্টেবল নুরুল আজম রাত ১২টার দিকে উপজেলার ক্রসিং এলাকায় দায়িত্ব পালন কালে হঠাৎ তিনি বুকের মধ্যে ব্যাথা অনুভব করে। প্রথমে তাঁকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনিত ঘটলে দ্রুত চমেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক নুরুল আজমকে রাত ২টার দিকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply