,

Home » Top » পাকিস্তানে যাচ্ছে তামিম-মাহমুদউল্লাহ

পাকিস্তানে যাচ্ছে তামিম-মাহমুদউল্লাহ

পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জালমির হয়ে খেলছেন তামিম ইকবাল ও কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে খেলছে মাহমুদউল্লাহ রিয়াদ। তারা দুজনেই শ্রীলঙ্কা থেকে সরাসরি যাবেন পাকিস্তানের লাহোরে। যোগ দিবেন পাকিস্তান সুপার লিগের মঙ্গলবারের (২০ মার্চ) প্রথম এলিমিনেটর ম্যাচে।

মঙ্গলবার (২০ মার্চ) মুখোমুখি হবে তামিমদের পেশোয়ার জালমি ও মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটর্স। তামিম ও মাহমুদউল্লাহ দারুণ ফর্মে আছেন কিন্তু মঙ্গলবার পিএসএল থেকে একটি দলকে বিদায় নিতে হবে। এই ম্যাচে জয়ী দল পরদিন দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে করাচি কিংসের মুখোমুখি হবে। এই ম্যাচে যে দল জিতবে তারা ২৫ মার্চ ফাইনালে ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হবে।

অপর দিকে তামিম ইকবালের পাশাপাশি সাকিব আল হাসানকেও চেয়েছিল পেশোয়ার জালমি কিন্তু লাহোর যাননি বিশ্ব সেরা এই অলরাউন্ডার। তিনি দেশে চলে এসেছেন। আইপিএলে খেলতে যাওয়ার আগে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার সিক্স রাউন্ডে খেলতে পারেন তিনি। পেশোয়ার জালমির হয়ে খেলা সাব্বির রহমানও যাননি পাকিস্তানে।

নিদাহাস ট্রফিতে খেলতে যাওয়ার আগে পেশোয়ার জালমির হয়ে তামিম ইকবাল খেলেছেন ৫ ম্যাচ। রান করেছেন ১১, ৩৯, ১১, ৩৬, ৩৭*। মাহমুদউল্লাহ কোয়েটার হয়ে দুই ম্যাচে মাঠে নেমেছেন। একটিতে ব্যাট করার সুযোগ পাননি। অপর ম্যাচে ব্যাট হাতে ১৫ রান করেন। বল হাতে ৬ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। পেশোয়ার জালমির হয়ে সাব্বির দুই ম্যাচ খেলেছেন। একটিতে ব্যাট করার সুযোগ পাননি। অন্যদিকে মাঠে নেমে করেছেন ১১ রান।

উল্লেখ্য, স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে নিহাদাস ট্রফি শেষে আজ সোমবার (১৯ মার্চ) দেশে ফিরছেন সাকিব-মুশফিকরা। শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সকাল সাড়ে সাড়ে ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

Leave a Reply