,

Home » Top » ফটিকছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান

ফটিকছড়িতে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান

ফটিকছড়ি প্রতিনিধি
ফটিকছডড়ি নাজিরহাট পৌরসভার সুয়াবিলে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম তালুকদার স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান গত (২৪মার্চ) শুক্রবার রাত ১০টায় পশ্চিম সুয়াবিল বেতুয়ারকুল দোকান সংলগ্ন এলাকায় অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাজিরহাট পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার এম হায়াত
আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন মো শহিদুল আলম তালুকদার। এতে বিশেষ অতিথি ছিলেন হাসিনা বেগম, জাগির সওদাগর, মোহাম্মদ নাছির উদ্দিন, কামাল উদ্দিন, মোর্শেদুল তালুকদার তালুকদারসহ আরো অনেকেই।
প্রধান অতিথি ইঞ্জিনিয়ার এম হায়াত বলেন, আমি আমার এলাকার মানুষকে সচেতন করতে এবং সঠিক নেতৃত্ব আনতে আমার ক্ষদ্র্র প্রচেষ্টা শুরু করেছি। সেই প্রচেষ্টা ভবিষ্যতেও থাকবে। তিনি আরো বলেন, আমরা ক্ষুদ্র স্বার্থের জন্য, সাময়িক সুবিধার জন্য, নীতিগত মানুষের জন্য, আমরা যেন এ পৌরসভার দেড় লক্ষ মানুষকে জিম্মি না করি। আপনাদের জীবনে অনেক নেতৃত্ব দেখেছেন, সব নেতৃত্ব এক নয়। আমরা পৃথিবীর বুকে অনেক নেতৃত্বে অবিস্মরণীয় করে রাখি। শত বছর পর্যন্ত আমরা স্মরণ করে যায়। আশা করি আগামী ২৯ মার্চ আপনারা এমন একজন সৎ যোগ্য ব্যক্তিকে বেঁছে নিবেন, যিনি আজীবন আপনাদের পাশে থাকবেন এবং আপনাদের সেবা করে যাবেন।

Leave a Reply