,

Home » Top » ফটিকছড়ি নাজিরহাট পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ৭৮ প্রার্থীর মনোনয়ন পত্র জমাদান

ফটিকছড়ি নাজিরহাট পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ৭৮ প্রার্থীর মনোনয়ন পত্র জমাদান

ফটিকছড়ি প্রতিনিধি:
নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হতে যা”েছ ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভা নির্বাচন। নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন ছিল ১মার্চ বৃহস্পতিবার । এদিন সকাল থেকে বিকেল পাচটা পর্যন্ত মেয়র ও কাউন্সিলর পদের প্রার্থীরা নিজেদের কর্মী সমর্থকদের নিয়ে উৎসবমূখর পরিবেশে উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দেন।
এতে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদে মনোনয়ন পত্র জমা দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মুজিবুল হক চৌধুরী, বিএনপি মনোনীত প্রার্থী সাবেক চেয়ারম্যান এস এম সিরাজদৌল্লাহ, বাংলাদেশ তরিকত ফেডারেশন মনোনীত মুহাম্মদ শাহ জালাল, এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন জারিয়া গ্রæপের চেয়ারম্যান আলহাজ্ব আলী আজম ছাদেক, ব্যবসায়ী আনোয়ার পাশা, এডভোকেট সাজ্জাদ হোসেন ও প্রবাসী এম হায়াত। পৌরসভার ৯টি ওয়ার্ডের জন্য সাধারণ কাউন্সিলর পদে মোট ৬৭জন এবং ৩ টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে মোট ১১ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন।
এদিকে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মুজিবুল হকের মনোনয়ন পত্র জমাদানকালে তার সাথে অন্যন্যদেও মধ্যে উপ¯ি’ত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আফতাব উদ্দীন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাজিম উদ্দীন মুহুরী, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল হোসেন। উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট উত্তম কুমার মহাজন, নাজিরহাট পৌর লীগের আহবায়ক এনামুল হক বাবুল।
অপরদিকে, বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান এসএম সিরাজদৌল্লাহ মনোনয়ন পত্র জমাদানকালে উপ¯ি’ত ছিলেন, উত্তরজেলা বিএনপি নেতা মির্জা মুহাম্মদ আকবর, উপজেলা বিএনপির একাংশের আহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর, উপজেলা বিএনপি নেতা এমরান হোসেন চৌধুরী, সাবেক চেয়াম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী, ফরিদুল আলম প্রমুখ। এদিকে স্বতন্ত্রপ্রার্থী আলী আজম ছাদেক ও আনোয়ার পাশা বিশাল মিছিল সহকারে তাদের নিজ নিজ কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র জমা দিতে দেখা যায়।
নাজিরহাট পৌরসভা নির্বাচন বিষয়ে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও ফটিকছড়ি পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ মুনির হোসাইন খান বলেন, সুষ্ট ও অবাধ নির্বাচন উপহার দিতে আমরা বদ্ধপরিকর। এজন্য আমরা সবধরনের প্র¯‘তি শুরু করে দিয়েছি। তিনি নির্বাচন সুষ্ট ও অবাধ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply