,

Home » Top » শিক্ষার্থীদের সুকুমার বৃত্তির বিকাশে খেলাধুলা একটি গুরুত্বপূর্ণ অনুসঙ্গ : রাঙামাটি সরকারি স্কুলে বৃষকেতু চাকমা

শিক্ষার্থীদের সুকুমার বৃত্তির বিকাশে খেলাধুলা একটি গুরুত্বপূর্ণ অনুসঙ্গ : রাঙামাটি সরকারি স্কুলে বৃষকেতু চাকমা

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, শিক্ষার্থীদের সুকুমার বৃত্তির বিকাশে খেলাধুলা একটি গুরুত্বপূর্ণ অনুসঙ্গ। তিনি শিক্ষর্থীদের উদ্দেশ্যে বলেন, সুন্দর জীবন গড়তে নিয়মিত পড়াশোনার পাশাপাশি খেলাধুলা, সংস্কৃতিচর্চা ও স্কুলের রীতিনীতি এবং নিয়ম শৃংখলা অনুসরণ করতে হবে। শিক্ষার্থীদের মানুষের মতো মানুষ হয়ে সমাজ ও দেশের উন্নয়নে কাজ করতে হবে উল্লেখ করে চেয়ারম্যান বলেন, প্রাচীন এই বিদ্যালয়ের অনেক সুনাম ও ঐতিহ্য রয়েছে। এই বিদ্যালয় থেকে পড়ালেখা করে অনেক বিদ্বান দেশ বিদেশে বিভিন্ন উচ্চ পদে আসীন হয়ে সমাজ এবং রাষ্ট্রের সেবা করে যাচ্ছেন। তাদের ন্যায় তোমাদেরকেও এগিয়ে যেতে হবে। তিনি শিক্ষার্থীদের পড়াশোনায় আরও মনোযোগি হওয়ার আহ্বান জানান। রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে চেয়ারম্যান এসব কথা বলেন। এ অনুষ্ঠান বুধবার অনুষ্ঠিত হয় প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফেস্টুন উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন এবং উদ্বোধন শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।
জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে সকাল ৯টায় শুরু হয় ক্রীড়া প্রতিযোগিতা। বিদ্যালয়ের মাঠে আয়োজিত এ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙামাটি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভাঃ) সুশান্তময় চাকমা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা শিক্ষা কর্মকর্তা উত্তম খীসা ও জেলা সিভিল সার্জন ডাঃ শহীদ তালুকদার বক্তব্য দেন। অনুষ্ঠানশেষে ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা ।

Leave a Reply